সংবাদ শিরোনামঃ
লক্ষ্মীপুরে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মোঃ নাহিদ ইসলামের আগমনে জেলাপ্রশাসন ও জেলা পুলিশ প্রশাসনের শুভেচ্ছা কমলনগর উপজেলা আ’ লীগের সভাপতি মোঃ নিজাম উদ্দিনের সুস্থতায় কমল নগরের মানুষের মাঝে আনন্দ অশ্রু বৃহত্তর নোয়াখালী আন্ত:স্কুল বিতর্ক প্রতিযোগিতা -২০২৩ লক্ষ্মীপুর কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফুটপাত দখলমুক্ত করা প্রয়োজন ঔষধ কোম্পানি গুলো মেয়াদ উত্তীর্ণ ঔষধ ফেরত নিতে গড়িমসি করায় ক্ষতিগ্রস্ত হচ্ছে ভোক্তারা লক্ষ্মীপুরে অস্ত্র -গুলি সহ যুবলীগ নেতা হত্যা মামলার আসামি গ্রেপ্তার, লক্ষ্মীপুর -৩ সদর আসনের নির্বাচনে অনিয়ম রোধে অনুসন্ধান কমিটি লক্ষ্মীপুরের কৃতি সন্তান ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড,মাকসুদ কামালকে ফুলেল শুভেচ্ছা প্রদান দুস্থ মানবতার সেবায় এগিয়ে আসা “সমিতি ওমান ” কর্তৃক চট্টগ্রামে ইফতার সামগ্রী বিতরণ লক্ষ্মীপুরে নবাগত পুলিশ সুপার কে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান পবিত্র ঈদে মিলাদুন্নবী স্বরণে মেহেদী হাসান রাসেলের কুরআন ও হাদিসের আলোকে উপস্থাপন  লক্ষ্মীপুরে নতুন পুলিশ সুপার আকতার হোসেন লক্ষ্মীপুরে যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ
দালাল বাজার খোয়াসাগর পাড়ে ঘুরতে এসে শিশু ফাতেমার মৃত্যু

দালাল বাজার খোয়াসাগর পাড়ে ঘুরতে এসে শিশু ফাতেমার মৃত্যু

ভিবি নিউজ মিডিয়া-লক্ষ্মীপুর সদর উপজেলার উপশহর দালাল বাজার খোয়াসাগর দীঘির পাড়ের পর্যটন কেন্দ্রে এসে পাঁচ বছরের শিশু ফাতেমার অকাল মৃত্যু হওয়ার খবর পাওয়া যায়।
জানাযায় ৩ নভেম্বর রোজ বৃহষ্পতি বার বিকেলে দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুরের ৪ নং ওয়াডের মুনসী গাজি বাড়ির প্রবাশী কবিরের পাঁচ বছর বয়সী মেয়ে ফাতেমা তার মায়ের সাথে খোয়াসাগর পাড়ে পর্যটনকেন্দ্রে ঘুরতে এলে অসতর্কতাবশত শিশুটি রাস্তায় চলেএলে পেছন দিকথেকে একটি অটোরিকশা ধাক্কাদিলে শিশুটি মাটিতে পড়ে যায়। পরবর্তীতে তাকে সেখান উদ্ধার করে চিকিৎসার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হলে দায়ীত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন এলাকার প্রতিনিধি মোঃ টিটু ভূঁইয়া। তিনি বলেন শিশুটিকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শিশু আমেনার অকাল মৃত্যুতে এলাকায় শোকের মাতান বইছে।


© ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developer: Tanveer Hossain Munna, Email : tanveerhmunna@gmail.com